প্রিন্ট অন ডিমান্ড কি?

বর্তমান সময়ের একটি জনপ্রিয় অনলাইন ইনকাম এর মাধ্যম প্রিন্ট অন ডিমান্ড। বিভিন্ন পণ্য যেমন টি শার্ট, মগ ,বই ,ক্যানভাস,ক্যাপ,হুডি ইত্যাদি এর উপর বিভিন্ন ডিজাইন করে বিভিন্ন মার্কেটপ্লেস এ সেল করাকে বুঝাই। এ জন্যে আছে অনেক মার্কেটপ্লেস যারা কিনা আপনার হয়ে প্রোডাক্ট তৈরী ,প্রিন্টিং,শিপিং করে দেয়। আপনার কাজ হচ্ছে ডিজাইন করা এবং মার্কেটিং করে সেল করা বাকিসব মার্কেটপ্লেস বা ফুলফিলমেন্ট কোম্পানী থেকে করা হয়।এখানে একটা বিষয় হচ্ছে আপনার ডিজাইন সেল হওয়ার পর ই প্রিন্টিং এ যাবে।

প্রিন্ট অন ডিমান্ড থেকে কি পরিমান আয় করা সম্ভব?

যুগের সাথে তাল মিলিয়ে তাই ইন্ডিপেন্ডেন্ট-আই.টি নিয়ে আসলো প্রিন্ট অন ডিমান্ড এর উপর কোর্স । আপনারা জানেন আমরা অলরেডি প্রিন্ট অন ডিমান্ড এ ভালো করতেছি প্লাস আমাদের আন্ডার এ যারা এই বিষয়ে ইন্টার্ন করেছে তারাও ভালো করছে। আমাদের কিছু ইন্টার্ন আছে যারা প্রতি মাসে গড়ে ৩০০০-৪০০০ $ আয় করে যা বাংলাদেশী টাকায় ২,৪০,০০০ – ৩,২০,০০০ টাকা।

৫০% ডিস্কাউন্ট পেতে এখনি এপ্লাই করুন এখানে ক্লিক করে

প্রিন্ট অন ডিমান্ড সম্পর্কে বিস্তারিত জানতে এই ভিডিওটি দেখুন

প্রিন্ট অন ডিমান্ড এর কাজগুলো কেমন, এখান থেকে কি রকম আয় করা সম্ভব , কি কি কাজ করতে হবে,  এর সুযোগ সুবিধা এবং সম্পূর্ণ কাজটি ভালোভাবে বুঝার জন্য এই ভিডিওটি দেখতে পারেন।

আমাদের প্রিন্ট অন ডিমান্ড থেকে যারা সফল হয়েছেন

Tofayel

নামঃ তোফায়েল বাপ্পি। পড়াশুনার পাশাপাশি তিনি গ্রামীনফোন কোম্পানিতে পার্ট টাইম জব করতেন। তারপর তিনি ইন্ডিপেন্ডেন্ট আইটিতে ডিজিটাল মাকেটিং কোর্সে ভালো করায় অফিসিয়ালি ফ্রি ইন্টার্ন কয়ার জন্য সুযোগ পান। তার ২ টি স্টোর আছে এবং এখন পর্যন্ত তিনি ৫০০০ ডলার এর বেশি আয় করেছেন একটি স্টোর থেকে।

ফেসবুক প্রোফাইল ঃ Tofail Bappy

Saju

নামঃ আশরাফুল ইসলাম সাজু । পড়াশুনার পাশাপাশি তিনি প্রাথমিক অবস্থায় ডিজিটাল মার্কেটিং এর কাজগুলো ফ্রিলান্সিং মার্কেটপ্লেস থেকে করা শুরু করেন। বর্তমানে তার নিজের ৩টি স্টোর আছে যেখান থেকে প্রতিমাসে তার মুনাফা ৪০০০ – ৫০০০ ডলার গড়ে। তিনি মুলত কাজ গুলো টিম নিয়ে করেন। তিনি ইন্ডিপেন্ডেন্ট আইটিতে ডিজিটাল মাকেটিং কোর্সে ভালো করায় অফিসিয়ালি ফ্রি ইন্টার্ন কয়ার জন্য সুযোগ পান। তার ৩ টি স্টোর আছে এবং এখন পর্যন্ত তিনি ৮,০০০ ডলার এর মত আয় করেছেন একটি স্টোর থেকে।

ফেসবুক প্রোফাইল ঃ Ashraful Islam Saju

এক নজরে আমাদের আরো কিছু সফল স্টুডেন্ট

আমাদের প্রিন্ট অন ডিমান্ড কোর্সের বিশেষত্ব কি?

এ ছাড়া বাংলাদেশ এই প্রথম ডিজাইন এবং প্রিন্ট অন ডিমান্ড এর জন্যে ফ্রী এবং পেইড মার্কেটিং একসাথে থাকছে এক কোর্স এ।

৫০% ডিস্কাউন্ট পেতে এখনি এপ্লাই করুন এখানে ক্লিক করে

ইন্ডিপেন্ডেন্ট আইটি - গিয়ারলঞ্চ এর অফিসিয়াল পার্টনার

গত ০৭/০৯/২০১৮ তারিখে INDEPENDENT IT এর সাথে একটি অনুষ্ঠানে আন্তর্জাতিক প্রিন্ট অন ডিম্যান্ড ফুলফিলমেন্ট কোম্পানি  GearLaunch Bangladesh এর MOU স্বাক্ষরিত হয়েছে | INDEPENDENT IT  এখন থেকে GEARLAUNCH এর

Official Partner.

“ট্রেইন দ্যা ট্রেইনারস” প্রকল্পে বাংলাদেশ থেকে ইকমার্স মার্কেটারদের দক্ষ করে গড়ে তুলতে GEARLAUNCH  ও INDEPENDENT IT যৌথভাবে কাজ করবেন Print on Demand এর উপর বাংলাদেশে প্রশিক্ষণ প্রদান করবে | INDEPENDENT IT  এর পক্ষ্য থেকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি GEARLAUNCH বাংলাদেশে নিযুক্ত কান্ট্রি ম্যানেজার S M Belal Uddin এবং তার টিমকে |

অনুষ্ঠানে গিয়ারলঞ্চের কান্ট্রি ম্যানেজার S M Belal Uddin এর সাথে INDEPENDENT IT  এর ফাউন্ডার Ridoy Islam একটি সমঝোতা স্মারক স্বাক্ষর করেন।

প্রিন্ট অন ডিমান্ড কোর্সে আমরা কি কি সুবিধা দিবো ?

১টি ডোমেইন ফ্রি
ফ্রি স্টোর সেটআপ করে দেয়া হবে
৩০ টি হাই সেলিং ডিজাইন ফ্রি দেয়া হবে

কিভাবে আমাদের কোর্সটি করবেন ?

সরাসরি আমাদের অফিসে চলে আসতে পারেন ভর্তির জন্য
ঢাকার বাইরে বা অনলাইনে কোর্সটি করতে কল করতে পারেন 01776-461457
কোন প্রশ্ন থাকলে এখান থেকেই সরাসরি মেসেঞ্জার বাটনে ক্লিক করে আমাদের ফেসবুকে মেসেজ দিতে পারেন

ক্লাস সময়

ক্লাস সময় :
💻 প্রিন্ট অন ডিমান্ড::: বিকাল ৩ টা থেকে বিকাল ৫ টা পর্যন্ত । (শুক্র, বৃহস্পতি বার)

✓ ভর্তির শেষ তারিখঃ ১৬ অক্টোবর ২০১৮ ইং।
✓ক্লাস শুরু ১৯ অক্টোবর ২০১৮ ইং।

* অফিস*
ইনডিপেনডেন্ট-আইটি

* অফিস*
ইনডিপেনডেন্ট-আইটি
স্পেস #১৯৬+১৯৮ লেভেল# ৮,
মুক্ত বাংলা শপিং কমপ্লেক্স ,
মিরপুর ১

হ্যালোঃ ০১৭৭৬৪৬১৪৫৭ / ০১৭৭১৩১৪১৩২

৫০% ডিস্কাউন্ট পেতে এখানে ক্লিক করে  এখনি এপ্লাই করুন

Pin It on Pinterest

Shares
Share This