বাংলাদেশ এ  আমরা দক্ষ ফ্রিলানসারস তৈরী করার আশা প্রকাশ করছি। যারা কম্পিউটার চালাতে জানেন প্র তিযোগিতামূলক স্থান থেকে কাজ করার জন্য দৃঢ প্রতিজ্ঞ  তাদেরকে নিয়ে বড়ো ধরণের কমিউনিটি করতে চাই। অনলাইন এর জগতে শুধু কাজ করতে জানলেই হবেনা  আয় কররতে হবে নাহলে কেউ টিকে থাকতে পারবেনা  ইন্ডিপেন্ডেন্ট আইটি তার নিয়মিত ট্রেনিং প্রোগ্রাম এবং সামাজিক কার্যক্রমের মাধ্যমে .স্থানীয়  ও আন্তর্জাতিক পর্যায়ে ওয়েবডিজাইন  করে  ব্র্যান্ড হিসাবে আত্মপ্রকাশ করতে চায়। এর রয়েছে শক্তিশালী সাপোর্ট টীম যার মাধ্যমে যারা ফ্রিলানসিং করতে চান তাদেরকে  সার্বিক সহযোগিতা করে আয়ের উৎস দেয়ার চেষ্টা করে যাবে। অনেক  কম্পিউটার প্রোগ্রামার এবং কম্পিউটার এ উচ্চ শিক্কিত রা বলেন সাধারণ প্রশিক্ষণার্থী কিভাবে বিড করে কাজ করবে।

 

আমরা আগেই উল্লেখ করেছি  আমরা সর্ববৃহত ফ্রীল্যান্সারস কমিউনিটি তৈরী করতে যাচ্ছি এবং প্রত্যেকটা স্টুডেন্টকে সফল ফ্রীল্যান্সার হিসেবে গড়ে তোলাই আমাদের প্রধান উদ্দেশ্য, কারন শুধুমাত্র স্কিল ডেভেলপ করলেই বা স্কিল ডেভেলপ না করে ফ্রিল্যান্সিং করার চেষ্টা করলেই তো হবেনা। আগে স্কিল ডেভেলপ করতে হবে, তারপর প্রফেশনাল কাজ করে অভিজ্ঞতা অর্জন করতে হবে। অভিজ্ঞ হয়ে ওঠার পরই কাজে নামা উচিত । যখন আমাদের স্টুডেন্টরা অভিজ্ঞ হয়ে যাবে, তখন আমরা তাদেরকে হাতে ধরে ধরে কাজে বিড করা দেখাই এবং সব রকমের সাহায্য করি যাতে তারা সফলভাবে ফ্রীল্যান্সিং পেশাকে তাদের ক্যারিয়ার হিসেবে নিতে পারে ।

 

এই চ্যালেঞ্জ টা  গ্রহণ করে আমরা সামনে এগিয়ে যেতে চাই। ইনশাআল্লাহ আল্লাহ আমাদের সহায় হবেন

 

 

ব্যাক্তিবর্গ

 

মোহাম্মদ মেহেদী হাসান

মোহাম্মদ মেহেদী হাসান

সি,ই,ও এন্ড ফাউন্ডার

ইন্ডিপেন্ডেন্ট আইটি এর সি,ই,ও এন্ড ফাউন্ডার | একজন সফল ফ্রিল্যান্সার | পাশাপাশি তিনি সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন, অ্যাফিলিয়েট মার্কেটিং এর উপরেও কাজ করেন ।

হৃদয় ইসলাম

হৃদয় ইসলাম

ব্যবস্থাপক

তিনি সার্চ ইঞ্জিন অপটিমাইজেশন এর উপরে কাজ করতেন । বেশ কয়েক বছর যাবত ওয়েব ডেভেলপমেন্ট এবং ওয়ার্ডপ্রেস এর উপর সফলভাবে কাজ করছেন ।

Pin It on Pinterest

Shares
Share This