Twitter Tips

অনলাইন মার্কেটপ্লেসে টুইটার এর গুরুত্ব

[et_pb_section admin_label=”section”][et_pb_row admin_label=”row”][et_pb_column type=”4_4″][et_pb_text admin_label=”Text” background_layout=”light” text_orientation=”left” use_border_color=”off” border_color=”#ffffff” border_style=”solid”]

টুইটার পরিচিতিঃ 

অনলাইন জগতে অনেক সোশ্যাল মিডিয়া প্লাটফর্ম রয়েছে যেমনঃ ফেইসবুক,টুইটার, লিঙ্কেডিন,ইনস্টাগ্রাম,ড্রিবব্বলে , টাম্বলার,এবাউট মি ইত্যাদি। বাংলাদেশে সোশ্যাল মিডিয়া হিসাবে ফেইসবুক কেই প্রাধান্য দিয়ে থাকি কিনতু আমরা যেহেতু অনলাইন প্লাটফর্ম এ কাজ করবো সেহেতু ফেইসবুক এর পাশাপাশি এমনকি ফেইসবুক এর চেয়ে বেশি গুরুত্ব দিতে হবে অন্যান্য সোশ্যাল মিডিয়া গুলোকে। কারণ হিসাব করে দেখা গেছে অনলাইন এ যারা আউটসোর্স করে (বায়ার) তারা বেশির ভাগ আমেরিকা,অন্ট্রেলিয়া,কানাডা ইত্যাদি দেশের লোকজন । আর আমরা যেহেতু আমাজন এফিলিয়াট মার্কেটিং করবো সেহেতু এসব দেশের মানুষ জন যে সোশ্যাল মিডিয়া বেশি ব্যবহার করে আমরা সেটি তেই আমাদের মার্কেটিং টুল ব্যবহার করবো যেমনঃ টুইটার।

টুইটার এ টুইট করার টিপসঃ

আপনার টুইটার একাউন্ট থেকে আপনার একাউন্ট এ অথবা অন্য যেকোনো টুইটার একাউন্ট এ আপনি টুইট করতে পারবেন। টুইটার টেক্সট বাক্স এর একটি নির্দিষ্ট সীমা রয়েছে। আপনি চাইলেই অনেক টেক্সট লিখে টুইট করতে পারবেন না। আপনি সবোচ্চ ১৪০ লেটার টাইপ করতে পারবেন না। টাইপ করতে পারবেন না ঠিক তা না পারবেন কিনতু লিখেও ১৪০ লেটার এর পর টেক্সট গুলো (লাল টেক্সট) টুইটার করার সময় অটো ডিলিট হয়ে যাবে। টুইট করার সময় আপনি ইমেজ অ্যাড করে দিতে পারবেন।

image
  • Facebook
  • Twitter
  • Google+
  • Blogger

এছাড়া সব চেয়ে বড় যে টুইটার টিপস তা হলো আপনি টুইট করার সময় বেশি গোরুত্বপুর্ণ ওয়াড গুলোর আগে হেস ট্যাগ বসিয়ে দিবেন। নিচে স্ক্রিনশট দেওয়া হলো :

keyword
  • Facebook
  • Twitter
  • Google+
  • Blogger

হ্যাসট্যাগ বসানোর ফলাফলঃ 

এতে এই কীওয়ার্ড যারা যারা তাদের টুইট এ ব্যবহার করেছে সবাই একটি নোটিফিকেশন পেয়ে যাবে। সবার একাউন্ট এ আলাদা করে টুইট করতে হবে না। ফলে খুব সহজে আপনি আপনার প্রোডাক্টস ওর সার্ভিস ভাইরাল করতে পারতেছেন।

 

এটা আমার প্রথম পোস্ট, তাই পোস্ট এ অনেক ভুল থাকতে পারে। তাই আসা করি ভুল গুলো ধরিয়ে দিবেন। আজকের পোস্ট সম্পর্কে কারো কোনো প্রশ্ন থাকলে অবশ্যই কমেন্ট করতে ভুলবেন না।

পরের পোস্ট এ আপনারা জানতে পারবেন টুইটার এ অ্যাডভান্স সার্চ এর মাধ্যমে কিভাবে জব নেয়া যাই. সে পর্যন্ত সবাই ভালো থাকবেন। ( আল্লাহ হাফেজ)

 

[/et_pb_text][/et_pb_column][/et_pb_row][/et_pb_section]
Write Your Comment

Pin It on Pinterest

Shares
Share This